সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে ভয়াবহ আগুনে ক্ষতি কোটি টাকা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় এক কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বুধবার দুপুর পৌণে ১টায় সুনামগঞ্জের দিরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের দোওজ গ্রামের সারং বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানা গেছে, বুধবার দুপুরে সারং বাড়ির আমিরুল ইসলাম বাপ্পুর রান্না ঘরে আগুন লাগে। তার ভাতিজি দেখে অন্যকে জানালে বাড়ির অন্য লোকজন গিয়ে দেখেন ভয়াবহ আগুনের শিখা। মুহূর্তেই তা আশপাশে ছড়িয়ে পড়ে। এতে পাশের অন্য আরও ৬টি ঘরে আগুন লেগে যায়। সব মিলিয়ে আমিরুল ইসলাম বাপ্পুর ৩০-৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। এছাড়া মতিউর রহমান গৌছ মিয়ার ২০-২৫ লাখ, হাবিবুর রহমান কাচা মিয়ার ২০-২৫ লাখ, আনোয়ার সাদাতের ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে আগুন নেভাতে স্থানীয় সাধারণ মানুষের পাশাপাশি ফায়ার সার্ভিসের গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ভয়াবহ আগুনে চারটি ঘরের আসবাবপত্রসহ সব কিছু ভষ্ম হয়ে যায়। এ ঘটনার পর উপজেলা প্রশাসন, পৌরসভা মেয়রসহ ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: